• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন |
  • English Version

নকলায় ধান ক্ষেত থেকে পাখি শিকারির লাশ উদ্ধার

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় শাহজাহান মিয়া নামে এক পাখি শিকারির মরদেহ উদ্ধার করেছে নকলা থানার পুলিশ। শাহজাহান উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া আনন্দ বাজার এলাকার কালু শেখের ছেলে।

শনিবার (২ অক্টোবর) বিকালে উপজেলার কাজাইকাটা পূর্বপাড়া এলাকার এক ধান ক্ষেত থেকে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়।

নিহত কালু শেখের ছেলে বাবু মিয়াসহ নিহতের পরিবারের সদস্যরা জানান, শনিবার সকালে শাহজাহান মিয়া পাখি শিকারের জন্য কাজাইকাটা এলাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয়ে যান। বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও শাহজাহান বাড়িতে ফিরে না আসায় তারা সম্ভাব্য জায়গায় মোবাইলে যোগযোগ করেও তার কোন হদিস নাপাওয়ায়, তাকে খোঁজার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয়ে স্থানীয় আনন্দ বজারে গেলে নিহতের ছেলে বাবু মিয়া ফেইসবুকের মাধ্যমে জানতে পারেন তার বাবা মার গেছেন। তবে তার বাবাকে ঘটনাস্থলে কেউ চিনতে নাপারায় অজ্ঞাত হিসেবে লাশ নকলা থানা হেফাজতে রয়েছে। পরে নিহতের পরিবারের সদস্যরা নকলা থানায় গিয়ে সনাক্ত করেন।
পুলিশ জানায়, বিকেলে কাজাইকাটা এলাকার অজ্ঞাত লোক মোবাইলে জানান কাজাইকাটা পূর্বপাড়া এলাকায় এক ধান ক্ষেতে অজ্ঞাত লাশ পড়ে আছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

পুলিশসহ সকলেই ধারনা করছেন, পাখি শিকারি শাহজাহান মিয়া পাখি ধরার পাদ পেতে ধান ক্ষেতে বসে ছিলেন। এমন সময় স্ট্রোক করে সে মারা যেতে পারেন। তাই লাশ উপুর হয়ে পড়া ছিল বলে তারা মনে করছেন। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছন। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া চলমান আছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।